করোনায় ফেনী জেলা আ'লীগ সভাপতির মৃত্যু

  ফেনী প্রতিনিধি  ২৮ জুন ২০২০, ১০:০৮:৪৬ | অনলাইন সংস্করণ

অ্যাডভোকেট আকতারুজ্জামান। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান। রোববার ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না ... রাজিউন)। তার বড় ছেলে সাইফুজ্জামান বাবু বিষয়টি নিশ্চিত করেছেন।

১৯ জুন শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি হন ফেনীর প্রবীণ এই আইনজীবী ও রাজনীতিক। পর দিন নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস শনাক্ত হয়।

পরিবার সূত্র জানায়, ২০ জুন রাতে করোনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর থেকে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছিল।

এর আগে ফেনীর বাসায় চার দিন জ্বর-কাশিতে ভোগেন আকরামুজ্জামান। ১৯ জুন শ্বাসকষ্ট বাড়তে থাকলে বিকাল ৫টার দিকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় সিএমএইচে ভর্তি করা হয়। সেখানেই রোববার ভোরে তার মৃত্যু হয়।

অ্যাডভোকেট আকরামুহজ্জামান ছিলেন ফেনীতে রোটারির অন্যতম প্রতিষ্ঠাতা। তিনি ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন। ফেনী ডায়াবেটিক সমিতির আমৃত্যু সভাপতি ছিলেন প্রবীণ এ সমাজকর্মী।

তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আকরামুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আকরামুজ্জামানের মৃত্যুতে ফেনীর আলো পরিবার, ফেনী রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনী জেলা কমিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনী সদর, ফেনী পৌর শাখা, পরশুরাম, ফুলগাজী, সোনাগাজী, দাগনভূঞা ও ছাগলনাইয়া উপজেলা ও পৌরসভা কমিটি গভীর শোকাহত। সংগঠনগুলোর নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার (শান্তি) মাগফিরাত কামনা করেছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত