করোনাজয়ী চিকিৎসক-পুলিশসহ ২৬ জনকে ফুলেল শুভেচ্ছা

  হাটহাজারী প্রতিনিধি ২৮ জুন ২০২০, ১০:৪৩:৩৪ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশসহ করোনাজয়ী ২৬ জনকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে তাদের হাসপাতাল কর্তৃপক্ষ ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা মুক্তির ছাড়পত্রও প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহাতাব উদ্দিন আহমেদ, মেডিকেল অফিসার ও ফোকাল পারসন ডা. তাহনিয়া সাবেরা চৌধুরী, মেডিকেল অফিসার ডা. সোহানিয়া আক্তার বিল্লাহ, ডা. খালেদ হোসাইন ও ডা. আফরোজা বিলকিস প্রমুখ।

স্বাস্থ্যবিধি মেনে চলে ও একটু সচেতন হলেই করোনাকে জয় করা যায় এমনটি জানিয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন জানান, আমাদের চিকিৎসকদের টেলিমেডিসিনের মাধ্যমে চিকিৎসাসেবা নিয়ে ২৬ যোদ্ধা করোনামুক্ত হয়েছেন।

এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয় চিকিৎসক, তিন সেবিকা, দুই পরিচ্ছন্নতাকর্মী, দুই স্বাস্থ্য সহকারী, এক পরিসংখ্যানকর্মী, এক ভাণ্ডার রক্ষক, এক সাংবাদকর্মী ও মডেল থানার ১০ পুলিশসহ মোট ২৬ জন।

তাদের করোনামুক্তির ছাড়পত্র প্রদানের পাশাপাশি ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত