আমরা অদৃশ্য শক্তির সঙ্গে যুদ্ধ করছি: ক্রীড়া প্রতিমন্ত্রী

  গাজীপুর প্রতিনিধি ২৮ জুন ২০২০, ২২:১১:৩৮ | অনলাইন সংস্করণ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, করোনা নামক এক অদৃশ্য শক্তির সঙ্গে আমরা যুদ্ধ করছি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আমাদের বিরুদ্ধ শক্তি ছিল পাকিস্তান, যা আমরা দেখতে পারতাম। কিন্তু বর্তমানে অদৃশ্য শক্তি করোনার মতো মহামারীর সঙ্গে প্রতিদিন আমাদের যুদ্ধ করতে হচ্ছে।

তিনি বলেন, করোনা মোকাবিলায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সারা দেশে ব্যাপক ত্রাণসামগ্রী বিতরণ করেছি। আমরা রাতের অন্ধকারেও মানুষের দ্বারে দ্বারে ঘুরে ত্রাণ বিতরণ করেছি। করোনা রোগীদের জন্য আমরা রক্তের প্লাজমা সংগ্রহ করে দিয়েছি। আমরা আশা করছি, এই দুঃসময় শিগগিরই কেটে যাবে।

রোববার গাজীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের আয়োজনে ১০৫ জন রোগীর মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এ কথা বলেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নাটমন্দিরে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম। জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক এসএম আনোয়ারুল করিম, সহকারী পরিচালক এটিএম তৌহিদুজ্জামান, সমাজসেবা অফিসার (রেজিস্ট্রেশন) আমিনা খাতুন কণা, হাসপাতাল সমাজসেবা অফিসার দেওয়ান মোহাম্মদ আবদুল আউয়াল প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ক্যান্সার ৫৪ জন, কিডনি ২৬ জন, স্ট্রোকে প্যারালাইজড ১৯ জন, জন্মগত হৃদরোগ ১ জন, লিভার সিরোসিস ২ জন এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৩ জন সর্বমোট ১০৫ জন রোগীকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। প্রত্যেককে ৫০ হাজার টাকা করে সর্বমোট ৫২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মো. জাহিদ আহসান রাসেল, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম ও সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক এসএম আনোয়ারুল করিম রোগীদের হাতে অনুদানের চেক তুলে দেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত