তাহিরপুর উপজেলা চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ২৯ জুন ২০২০, ১৯:০৯:৪০ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল ও তার স্ত্রী তাপসী দত্ত দীপিকার করোনা করোনা শনাক্ত হয়েছে। রোববার রাত ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

করুণা সিন্ধু চৌধুরী বাবুলের গ্রামের বাড়ি জেলার তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পৈলনপুর গ্রামে। বর্তমানে এ দম্পতি সুনামগঞ্জ জেলা শহরের হাসনগরস্থ হোসেন বখত চত্বরে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

বাবুল চৌধুরী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক।

ডা. সৌমিত্র চক্রবর্তী জানান, ২৫ জুন উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী ও তার স্ত্রী তাপসী দত্ত দীপিকা করোনা পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। এরপর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) পিসিআর ল্যাবে নমুনা পাঠানো হয়। শনিবার রাতে এ দম্পতির করেনা পজিটিভ রিপোর্ট আসে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত