বরিশালে নকল ওষুধ-হ্যান্ড স্যানিটাইজার জব্দ, ৪ ফার্মেসিকে অর্থদণ্ড

  বরিশাল ব্যুরো ৩০ জুন ২০২০, ২২:৩৪:২৫ | অনলাইন সংস্করণ

বরিশালে বিভিন্ন কোম্পানির নকল ওষুধ ও হ্যান্ড স্যানিটাইজার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪ ফার্মেসিকে জরিমানা করা হয়েছে।

র‌্যাব-৮-এর সহযোগিতায় জেলা প্রশাসন ও ওষুধ প্রশাসনের যৌথ উদ্যোগে মঙ্গলবার সকালে বরিশাল নগরের কাঠপট্টি এলাকায় এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে অভিযানে প্রায় ২ লাখ টাকা মূল্যমানের নকল, মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন ওষুধ ও হ্যান্ড স্যানিটাইজার জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। নকল ও মেয়াদোত্তীর্ণ এ সব হ্যান্ড স্যানিটাইজার ও ওষুধ বিক্রির অপরাধে কাঠপট্টি এলাকার নূর মেডিকেল হলকে ২০ হাজার টাকা, মীম মেডিকেল কর্নারকে ৫ হাজার টাকা, স্বপ্নীল মেডিকেল হলকে ৫ হাজার টাকা এবং আরমান মেডিকেল হলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জব্দ করা নকল ওষুধ ও স্যানিটাইজার ধ্বংস করা হয় বলে জানান অভিযানের প্রসিকিউশন অফিসার হিসেবে দায়িত্ব পালনকারী বরিশালের ড্রাগ সুপার অদিতি স্বর্ণা।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত