হলি আর্টিজানে হামলায় নিহত সিনিয়র এসি রবিউলের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি

  মানিকগঞ্জ প্রতিনিধি ০১ জুলাই ২০২০, ২২:২৪:০১ | অনলাইন সংস্করণ

লোমহর্ষক হলি আর্টিজান বেকারিতে জঙ্গি তৎপরতায় নৃশংসতার চার বছর পূর্ণ হল। মানিকগঞ্জের সন্তান ও ডিএমপির সিনিয়র এসি রবিউল করিম জঙ্গিদের ছোঁড়া গ্রেনেড হামলায় নিহত হন।

এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ পুলিশ লাইন্স গেটে স্থাপিত ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোহা. হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), হোসাইন মোহাম্মদ রায়হান, জেলা বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হামিদুর রহমান সিদ্দিকী ও ডিবির হানিফ সরকারসহ অন্য কর্মকর্তারা। শ্রদ্ধাঞ্জলি শেষে শহীদ সিনিয়র এসি, রবিউল করিমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এ দিকে এসি রবিউল করিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার প্রতিষ্ঠিত নিজ গ্রাম কাটিগ্রামে ব্লুমস বিশেষায়িত স্কুলের শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে স্কুলের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকদের অংশগ্রহণের সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল ভাস্কর সাহা। এ সময় উপস্থিত ছিলেন কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব হোসেন সেলিম, আটিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম সরকার, ব্লুমস সভাপতি জিআর শওকত আলী, এসি রবিউল করিমের ছোট ভাই সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামসসহ আরও অনেকে।

উল্লেখ্য, ২০১৬ সনের ১ জুলাই রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারি নামের রেস্তোরাঁয় জঙ্গি হামলায় রবিউল করিম শহীদ হন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত