ঈশ্বরদীতে তৎপর ‘বোরখা পার্টি’, টাকা খুইয়েছেন ২ শিক্ষিকা

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ০২ জুলাই ২০২০, ২২:৪৪:০০ | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

করোনাভাইরাসের কারণে সব দলের কার্যক্রম বন্ধ থাকলেও ঈশ্বরদীতে সক্রিয় রয়েছে ‘বোরখা পার্টি’। তাদের খপ্পরে পড়ে দুইদিনে দুই লক্ষাধিক টাকা খুইয়েছেন ২ জন শিক্ষিকা।

এর মধ্যে বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে শিক্ষিকা আয়েশা সিদ্দিকার (৫৭) কাছ থেকে ১ লাখ ৮৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বোরখা পার্টি। তার বাড়ি ঈশ্বরদী শহরের পৌরপাড়া এলাকায়। তিনি শহরের মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

একইভাবে গত রোববার একই সময়, একই স্থানে বোরখা পার্টির খপ্পরে পড়ে নগদ ২০ হাজার টাকা খুইয়েছেন শহরের ফতেমহম্মদপুর এলাকার স্কুলশিক্ষিকা হোসনে আরা পলি (৪৫)।

প্রতারণার শিকার প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা জানান, স্কুল মেরামতের জন্য সরকারি বরাদ্দের ১ লাখ ৮৪ হাজার টাকা বৃহস্পতিবার দুপুরে সোনালী ব্যাংক, ঈশ্বরদী শাখা থেকে চেকের মাধ্যমে উত্তোলন করেন তিনি। এ সময় ব্যাংকের ভেতর থেকেই ৪ জন বোরখা পরিহিত মহিলা তাকে অনুসরণ করছিল। তিনি ব্যাংক থেকে বেরিয়ে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে গেলে বোরখা পরিহিত ৪ মহিলা তাকে ঘিরে ধরে। সে সময় ওই বোরখা পরিহিত মহিলারা তার ব্যাগে থাকা টাকাগুলো নিয়ে কৌশলে সটকে পড়ে। তাদের আচরণে সন্দেহ হলে তিনি ভ্যানিটি ব্যাগ খুলে দেখেন তাতে কোনো টাকা নেই।

সন্দেহভাজনদের ধরতে চারদিকে খোঁজাখুঁজি করা হলেও তাদেরকে পাওয়া যায়নি। বিষয়টি তিনি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে জানিয়েছেন বলে জানান।

এ বিষয়ে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার বলেন, বিষয়টি তিনি শুনেছেন। শহর পুলিশকে এ ব্যাপারে খোঁজ-খবর নিতে বলা হয়েছে। তবে কেউ লিখিত কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত