করোনা পজিটিভ থেকে নেগেটিভ, অতঃপর মৃত্যু

  বরিশাল ব্যুরো  ০৪ জুলাই ২০২০, ২১:৩৯:২০ | অনলাইন সংস্করণ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা পজেটিভ এবং পজেটিভ থেকে নেগেটিভ হওয়া পৃথক ২ রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার সকাল সাড়ে ৫টায় হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসিইউতে এ দুই রোগীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৫টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা অরুণ কুমারের ছেলে সুনিল কুমার (৫০) শেবাচিম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এর আগে তিনি গত ৫ জুন বেলা ১২টায় উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। পরবর্তীকালে নমুনা পরীক্ষা করে ১৩ জুন তার করোনা পজেটিভ পাওয়া যায় এবং চিকিৎসাসেবা প্রদান শেষে গত ২৬ জুন দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করলে নেগেটিভ আসে। তবে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয় এবং সেখানেই তার মৃত্যু হয়।

অপরদিকে সকাল সাড়ে ৫টায় পিরোজপুর সদরের সেনাখালী এলাকার নূর মোহাম্মদের ছেলে সফিকুল ইসলাম (৫০) শেবাচিম হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন।

এর আগে ২৮ জুন বেলা ১২টায় তিনি করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। পরবর্তীকালে নমুনা পরীক্ষা করে ১৩ জুন তার করোনা পজিটিভ পাওয়া যায় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

উল্লেখ্য, এ পর্যন্ত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ও আইসোলশন ওয়ার্ডে মোট ১০৯ জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে পজিটিভ ৩৮ জন। এ দিকে বৃহস্পতিবার নতুন শনাক্ত হওয়া ৫৬ জনসহ বরিশাল জেলায় এ পর্যন্ত ১ হাজার ৬৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সর্বেশেষ ১২ জনসহ ৪৩৫ জন রোগী সুস্থ হয়েছেন এবং ২৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত