লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকার পরামর্শ দিলেন মাশরাফি

  লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ২২:৪০:২৭ | অনলাইন সংস্করণ

রেড জোনের আওতাভুক্ত নড়াইলের লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকার পরামর্শ দিলেন ওয়ানডে ক্রিকেটের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা।

সোমবার দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদের মিলনায়তনে করোনা প্রতিরোধ ও করনীয় বিষয়ক আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ পরামর্শ দেন।

লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান রুনু সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এমপি মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মোস্তফা স্বপন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইয়ারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহ-সভাপতি ফয়জুল হক রোম, আওয়ামী লীগ নেতা মনজুরুল করিম মুন, বাজার বণিক সমিতির সাবেক সভাপতি শরিফুল ইসলাম, লক্ষ্মীপাশা চৌরাস্তা বাজার বণিক সমিতির সম্পাদক বিএম লিয়াকত হোসেনসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

লোহাগড়া পৌর এলাকায় করোনা আক্রান্তের সংখ্যা ব্যাপকভাবে বেড়ে যাওয়ায় সভায় সিদ্ধান্ত হয়, ৮ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত লোহাগড়া পৌরসভার আওতাধীন সব দোকানপাট বন্ধ থাকবে। এ সময় লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকতে হবে। এ সংক্রান্ত গঠিত কমিটি সমগ্র বিষয়টি দেখভাল করবে। তবে জরুরী প্রয়োজনে মানুষজন বাড়ির বাইরে যেতে পারবেন।

ঢাকার বাসা থেকে ভিডিও কনফারেন্সে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে করোনা আক্রান্ত নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ও তার সহধর্মিনী সুমনা হক সুমি, ভাই মোরসালিনের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত