‘সব দুর্যোগে একমাত্র আওয়ামী লীগ মানুষের পাশে থাকে’

  নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ২২:৪৪:৪৫ | অনলাইন সংস্করণ

দেশের সব দুর্যোগে একমাত্র আওয়ামী লীগ মানুষের পাশে থাকে, বিএনপি না। বিএনপি শুধু গর্তের মধ্যে ঢুকে লম্বা লম্বা কথা বলে। দেশের মানুষের দুঃখ তারা বোঝে না। তারা ঘরের মধ্যে নিরাপদে বসে থেকে শুধু সরকারের সমালোচনা করে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সরকার এবং বাংলাদেশ আওয়ামী লীগ একযোগে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

সোমবার বেলা ১১টায় নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুর বাজারে পুলিশ তদন্ত কেন্দ্রের অপারেশনাল কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনকালে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে স্বাস্থ্য বিধি মেনে আমরা আমাদের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছি। শিবপুরে তদন্ত কেন্দ্র এ এলাকার জন্য একটি সময়ের দাবি ছিল। আজ জনগণের সেই দাবি পূরণ হয়েছে। আমরা বর্তমান করোনা পরিস্থিতিকে জয় করে অবশ্যই দেশকে এগিয়ে নিয়ে যাবো। আর এজন্য শুধু চাই, আপনাদের সহযোগিতা ও ভালোবাসা।

নওগাঁ পুলিশ সুপার আবদুল মান্নানের সভাপতিত্বে উদ্বোধনী সভায় মুখ্য আলোচক হিসাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার এবং বিশেষ অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

নওগাঁ জেলা পুলিশের আয়োজনে উদ্বোধনী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) ফারজানা, সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিউর রহমান, নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা, নির্বাহী ম্যাজিস্ট্রেট জিল্লুর রহমান, নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির, সাপাহার থানার ওসি আবদুল হাই, নিয়ামতপুর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হাজিনগর ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক, চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক, নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, রসুলপুর ইউপি চেয়ারম্যান রাজ্জাক, পাঁড়ইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি, নিয়ামতপুর) বজলুর রশীদ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত