পাবনায় নতুন করে ১২৪ জনের করোনা শনাক্ত, ৩ জনের মৃত্যু

  পাবনা প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ২৩:১৯:৩৭ | অনলাইন সংস্করণ

পাবনায় গত ২৪ ঘণ্টায় সরকারি শহীদ বুলবুল কলেজের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক আবুল হাশেমসহ (৬২) করোনায় ৩ জন মারা গেছেন। এছাড়া ২৪ ঘণ্টায় নতুন করে ১২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন এই সনাক্ত রিপোর্ট ৮/১০ দিন আগের পাঠানো নমুনার রিপোর্ট বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

রোববার মারা গেছেন পাবনার পৌর সদরে অবস্থিত শহীদ সরকারি বুলবুল কলেজের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক আবুল হাশেম (৬২)। তিনি গত ২ দিন আগে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন।

মৃত অপর দুজন হলেন জেলা সদরের শালগাড়িয়া মহল্লার আইয়ুব আলী (৫৫) ও শিবরামপুর মহল্লার মো. সালাউদ্দিন (৫৬)। তারা দুজন ব্যবসায়ী ও ঘনিষ্ঠ বন্ধু ছিলেন।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল বলেন, পাবনায় পুলিশ, চিকিৎসক, ব্যাংকার, সাংবাদিক ও স্বাস্থ্য কর্মীসহ মোট ৫৯৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ পর্যন্ত করোনায় ১১ জন এবং করোনা উপসর্গে ১২ জনসহ জেলায় ২৩ জন মারা গেছে। সদর ও সুজানগর উপজেলাকে রেড জোন ঘোষণা করা হয়।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত