খুলনায় করোনায় ২ জনের মৃত্যু

  খুলনা ব্যুরো  ০৭ জুলাই ২০২০, ২১:১০:২২ | অনলাইন সংস্করণ

খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার করোনা ডেডিকেটেড হাসপাতাল ও একটি বেসরকারি হাসপাতালে তাদের মৃত্যু হয়।

তারা হলেন- বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়শনের (বিএমএ) খুলনা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা. শেখ আখতারুজ্জামানের মেয়ে ঐশী বিনতে জামান (৩২) ও সাউথ বাংলা অ্যাগ্রিকালচার ব্যাংক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেনের মা নূরজাহান বেগম (১০৪)।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আওতাভুক্ত করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১২টায় ঐশী মারা যান। মরহুমার স্বামী ডা. শাহারিয়ার জামান খুলনা আই হাসপাতালের সহকারী পরিচালক।

শেখ আখতারুজ্জামান বলেন, গত ৩০ জুন করোনা শনাক্ত হলেও আমার মেয়ের কোনো উপসর্গই ছিল না। গত ৪ জুলাই রাতে তাকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়। গত সোমবার একটু শ্বাসকষ্ট শুরু হয়। মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়েছে।

অপরদিকে মহানগরের ফর্টিস এসকর্টস কার্ডিয়াক ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আমজাদ হোসেনের মা মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় মারা যান।

হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা রুবেল শেখ বলেন, নূরজাহানের করোনার উপসর্গ ছিল। আমরা ভিআইপি রোগী হিসেবে তার প্রাথমিক চিকিৎসা শুরু করি। পরে নমুনা সংগ্রহ করে পজিটিভ রিপোর্ট আসে। পজিটিভ আসার পর আমরা তাকে করোনা হাসপাতালে নেয়ার কথা বলেছিলাম। কিন্তু তার শারীরিক অবস্থা নেয়ার মতো ছিল না। এর মধ্যেই তিনি মঙ্গলবার সকালে মারা যান।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত