সিলেটে নন-এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের অনুদান বিতরণ

  সিলেট ব্যুরো ০৯ জুলাই ২০২০, ২২:৩৬:২৫ | অনলাইন সংস্করণ

সিলেটে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নন-এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের অনুদান, মসজিদ, মাদ্রাসা, গৃহহীন মানুষের জন্য ঢেউটিন, নগদ অর্থ ও ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে অনুদান বিতরণ উপলক্ষে এক সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্য ব্রত রায়ের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আইরিন রহমান কলি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ময়নুল আহসান, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, আওয়ামী লীগ নেতা ফজলুল করিম হেলাল, আতিকুর রহমান, বুলবুল আহমদ, গৌছ মিয়া, সাহেল আহমদ চৌধুরী মেম্বার, সেলিম আহমিদ মেম্বার, আইয়ুব হোসেন মেম্বার, যুবলীগ নেতা জাকারিয়া উল হক, মনসুর আহমদ চৌধুরী, ছাত্রলীগ নেতা দুলাল আহমদ, সাদিকুর রহমান সাদিক, ডালিম আহমদ ও কবির আহমদ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত