করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ১০ জুলাই ২০২০, ১৪:৫৫:৩১ | অনলাইন সংস্করণ

ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লোকমান হোসেন। ফাইল ছবি

ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লোকমান হোসেন কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

২০১৭ সালের ২৩ জুন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেন লোকমান। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। ৭৭ বছর বয়সী এই নেতা জেলা রেড ক্রিসেন্ড সোসাইটির সভাপতি ছিলেন। তার স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে রয়েছে।

লোকমান হোসেনের একান্ত সহকারী সচিব রেজাউল কমির মিঠু জানান, গত ২২জুন তিনি অসুস্থ হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ জুন পরীক্ষায় তার করোনাভাইরাস ধরা পড়ে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হয়। বৃহস্পতিবার তার শ্বাসকষ্ট দেখা দিলে ভেনটিলেটরের আওতায় নেয়া হয়। কিন্তু সেখানে তিনি মারা যান।

তার মৃত্যুতে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি শোক প্রকাশ করেছেন।

তারা এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত