আইপিএলের জন্য নির্ধারিত স্টেডিয়াম করোনা সেন্টারে পরিণত

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০২০, ১৪:৪২:১৩ | অনলাইন সংস্করণ

ফাইল ফটো

মহামারী করোনার থাবা থেকে রেহাই পেতে ভারতে বিশ্বকাপ খেলার মাঠ এখন করোনা সেন্টারে রূপান্তরিত হয়েছে।

বেঙ্গালুরুতে করোনার সংক্রমণ ও মৃত্যু সংখ্যায় লাগাম টেনে ধরতে না পেরে অন্যতম গুরুত্বপূর্ণ স্টেডিয়াম এম চিন্নাস্বামীকে কোভিড কেয়ার সেন্টারের পরিণত করতে বাধ্য হয়েছে কর্ণাটক সরকার। খবর হিন্দুস্তান টাইমসের।

শুধু তাই নয় বেঙ্গালুরু প্যালেস ও বেঙ্গালুরু ইন্টারন্যাশানাল এগজিবিশন সেন্টারকেও করোনা সেন্টারে রূপান্তরিত করা হয়েছে।

বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় শুধু বেঙ্গালুরুতেই ১ হাজার ৩৭৩ জন আক্রান্তের পর এমন ব্যবস্থা নিল রাজ্য সরকার।

এ বিষয়ে কর্ণাটক রাজ্যের কোভিড ম্যানেজমেন্ট ইনচার্জ আর আশোকা জানিয়েছেন, করোনা রোগীর সংখ্যা বাড়লেও বেঙ্গালুরুর বাসিন্দাদের আতঙ্ক হওয়ার কিছু নেই। রাজ্য সরকারের পক্ষ থেকে প্রয়োজন সব সরঞ্জামাদি এবং প্রস্তুতি নেয়া হয়েছে। করোনা রোগীদের পরিষেবা দিতে বর্তমানে ৬০০ অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা আছে।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় বেঙ্গালুরুতে কোভিডে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৭৩ জন। যা গত ২৪ ঘন্টায় করোনা বিধ্বস্ত মুম্বই ও চেন্নাইয়ের থেকেও বেশি। একদিনে মুম্বাইয়ে আক্রান্তের সংখ্যা ছিল ১২৬৮। বৃহস্পতিবার সেই রেকর্ডকেও ছাপিয়ে গেছে বেঙ্গালুরু।

বেঙ্গালুরুতে এখনও পর্যন্ত ১৬ হজার ৫৩১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

প্রসঙ্গত, ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়াম ভারতীয় ক্রিকেটে অন্যতম গুরুত্বপূর্ণ ভেন্যু। ১৯৮৭, ১৯৯৬, ২০১১ বিশ্বকাপ, ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইপিএলসহ সব সিরিজ এবং টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ভেন্যু হিসেবে ব্যবহার হয়ে আসছিল এই স্টেডিয়ামটি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত