করোনায় ফরিদপুর ওয়ার্কার্স পার্টির সভাপতির মৃত্যু

  ফরিদপুর ব্যুরো ১২ জুলাই ২০২০, ০৮:৩২:৩৫ | অনলাইন সংস্করণ

ডা. মনিরুজ্জামান। ছবি: যুগান্তর

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মার্কসবাদীর ফরিদপুর জেলা কমিটির সভাপতি ডা. মনিরুজ্জামানের (৬৮) মৃত্যু হয়েছে।

শনিবার বেলা ১১টায় ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে মারা যান তিনি। সন্ধ্যায় জেলার ভাঙ্গা উপজেলার ঢুহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে এই মুক্তিযোদ্ধাকে সমাহিত করা হয়।

গত ২৮ জুন কমরেড মনিরুজ্জামান করোনা উপসর্গ নিয়ে ফমেক হাসপাতালে ভর্তি হন। এর পর করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ এলে তিনি চিকিৎসাধীন ছিলেন। শনিবার সেখানেই তিনি মারা যান।

তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী ও রাজনৈতিক অনুসারী রেখে গেছেন।

প্রগতিশীল ধারার এ রাজনীতিকের অকাল মৃত্যুতে শোক ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন– বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মার্কসবাদীর সভাপতি নূরুল হাসান, সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, উপদেষ্টা কমরেড বিমল বিশ্বাস, দলটির ফরিদপুর জেলা ও মধুখালী উপজেলা নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা সিপিবির সভাপতি রফিকুজ্জামান লায়েক, কমিউনিস্ট লীগের আবদুল কাদের আজাদ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত