সিলেটে এ পর্যন্ত শতাধিক করোনা রোগীর মৃত্যু

  সিলেট ব্যুরো ১২ জুলাই ২০২০, ১৬:৩২:৫১ | অনলাইন সংস্করণ

মহামারী করোনায় এক দুই চার– এভাবে মৃত্যুর মিছিল দীর্ঘ হয়ে সেঞ্চুরি পার করল সিলেট।


সিলেটে শুরুর দিন একজন, পর দিন দুজন, এর পর দিন চারজন– এভাবে মৃত্যুতালিকা দীর্ঘ হতে থাকে। গত শনিবার সিলেট বিভাগে চারজনের মৃত্যুর মধ্য দিয়ে সেঞ্চুরি পার করে।


শনিবার সিলেটে দুজন এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজারে একজন করে মারা যান। এই চারজন যোগ হওয়ায় সিলেটে ৯৭ থেকে মৃত্যুতালিকা দাঁড়াল ১০১ জনে।

এর মধ্যে এ পর্যন্ত সিলেট জেলায় ৭৮, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ৮ জন মারা গেছেন।


এদিকে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, রোববার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৭৯৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৭০, সুনামগঞ্জে ১ হাজার ১৭০, হবিগঞ্জে ৮৯৯ ও মৌলভীবাজার জেলায় ৬৫৭ জন।


অন্যদিকে সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ৯৮ জন। এর মধ্যে সিলেটে ৮, সুনামগঞ্জে ৪০, হবিগঞ্জে ১৭ ও মৌলভীবাজারে ৩৩ জন।


আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২ হাজার ২৩৬। এর মধ্যে সিলেটে ৬৬৭, সুনামগঞ্জে ৮২১, হবিগঞ্জে ৩৮৪ ও মৌলভীবাজারে ৩৬৪ জন।


রোববার পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনে আছেন বিভাগের ৩১৮ জন। এর মধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ৪০, হবিগঞ্জে ১৩৯ ও মৌলভীবাজারে ৫৯ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টিনে আছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত