বরিশালে করোনায় ২৪ দিনের শিশুসহ ৮ জনের মৃত্যু

  বরিশাল ব্যুরো ১২ জুলাই ২০২০, ২২:৪০:৫০ | অনলাইন সংস্করণ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ২৪ দিন বয়সী এক নবজাতকসহ করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার মধ্যে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

৮ জনের মধ্যে নবজাতকসহ ৪ জনের করোনা পজিটিভ ও ৪ জন করোনা নেগেটিভ রয়েছেন।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার সকাল ১০টা ১০ মিনিটে বরিশাল নগরের ২১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গোলাম হোসেনের ২৪ দিন বয়সী নবজাতক সন্তান শিরিন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। এর আগে তাকে ৬ জুলাই রাত সাড়ে ১২টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির সময় তার বয়স ছিল ১৭ দিন, আর ভর্তির আগে ১ জুলাই ওই শিশুর নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. এস এম মনিরুজ্জামান।

এ ছাড়া শনিবার সন্ধ্যায় বরিশাল নগরের ২৩ নম্বর ওয়ার্ডের সাগরদী এলাকার বাসিন্দা সিদ্দিক আলী (৮০) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে তিনি ৪ জুলাই বিকাল ৪টা ২০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

একই দিন পটুয়াখালী জেলার খেপুপাড়া এলাকার বাসিন্দা সূর্য বানু (৮৬) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ৭ জুলাই রাত ১০টা ৪০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

এ ছাড়া শনিবার দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা লুৎফর রহমান (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে তিনি ২৮ জুন বিকাল ৫টা ৫০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

এ পর্যন্ত বরিশাল শেবাচিম হাসপাতালে ১৩১ জন রোগী মৃত্যুবরণ করেছেন। যার মধ্যে ৫১ জন রোগী করোনায় আক্রান্ত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত