কবিরহাটে বাড়িতে গিয়ে মারা গেলেন করোনায় আক্রান্ত ব্যক্তি

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ১২ জুলাই ২০২০, ২২:৫২:২২ | অনলাইন সংস্করণ

চিকিৎসকদের পরামর্শ ছিল উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার। কিন্তু পরিবারের লোকজন তা না করে করোনায় আক্রান্ত ৭৫ বছর বয়সী বৃদ্ধ মোজাফফর হোসেনকে বাড়িতে নিয়ে গেলে তিনি মারা যান।

মৃত ব্যক্তি নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের রামবল্লভপুর গ্রামের বাসিন্দা। রোববার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে করোনায় আক্রান্ত ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, অসুস্থ হওয়ায় গত ১ জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান ঘোষবাগের বাসিন্দা মোজাফফর হোসেন। ২ জুলাই ওই ব্যক্তির করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি বাড়িতে আইসোলেশনে ছিলেন।

তিনি জানান, পরবর্তীকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ৫ জুলাই কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শনিবার তার শারীরিক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। কিন্তু পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে গেলে রাতে তিনি মারা যান। এ নিয়ে উপজেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁরাল ৫ জনে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত