ফরিদপুরে করোনায় মৃত পুলিশ কনস্টেবলের পরিবারকে চেক প্রদান

  ফরিদপুর ব্যুরো ১২ জুলাই ২০২০, ২২:৫৪:৫৪ | অনলাইন সংস্করণ

ফরিদপুর জেলা পুলিশের কনস্টেবল আবুল খায়ের করোনা আক্রান্ত হয়ে গত ১০ জুলাই মৃত্যুবরণ করেন। মৃত্যুর একদিন পর ১২ জুলাই রোববার তার পরিবারের হাতে লামগ্রান্টের চেক তুলে দেন ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান।

এ ছাড়া তার আনুতোষিকপ্রাপ্তির সমস্ত কার্যক্রম সম্পন্ন করে আগামী দু'দিনের মধ্যেই তার যাবতীয় প্রাপ্য তার পরিবারের নিকট হস্তান্তর করার আশ্বাস দেয়া হয়।

প্রয়াত পুলিশ সদস্যের সহযোগিতার জন্য প্রথমেই ধন্যবাদ জ্ঞাপন করা হয়- ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এবং আলফাডাঙ্গা থানার ওসি মো. রেজাউল করিমকে। কারণ রেজাউল করিম ফরিদপুর পুলিশ সুপারের নির্দেশনায় কয়েক ঘণ্টার মধ্যেই মৃত পুলিশ কনস্টেবলের পরিবারের অনুকূলে পেনশন প্রাপ্তির জন্য অনুসন্ধান পূর্বক প্রতিবেদন দাখিল করেন।

প্রয়াত কনস্টেবল আবুল খায়েরের পরিবারের পক্ষ হতে পুলিশ সুপার আলিমুজ্জামানকে ত্বড়িৎ এ সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, ডিআইজি (ঢাকা রেঞ্জ) মো. হাবিবুর রহমানের নির্দেশনায় দ্রুততার মধ্যে ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে পুলিশ সদস্যদের পেনশনের কার্যাদি সম্পন্ন করতে সদা সচেষ্ট রয়েছে পুলিশ প্রশাসন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত