রংপুর নগরীতে ৭ শর্তে বসবে পশুর হাট

  রংপুর ব্যুরো ১৪ জুলাই ২০২০, ০০:০২:৫৬ | অনলাইন সংস্করণ

পবিত্র ঈদুল আযহাকে ঘিরে ৭ শর্ত মেনে রংপুর নগরীতে বসবে পশুর হাট। রোববার দুপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সভা কক্ষে হাট ইজারাদারের সাথে আলোচনা সভায় স্বাস্থ্যবিধি মেনে সকল হাটে আবশ্যিকভাবে শর্ত পালনের সিদ্ধান্ত হয়।

সিদ্ধান্তগুলো হল সরকারি সব নির্দেশনা মেনে হাট পরিচালনা করা, সড়ক ও মহাসড়কের ওপর কোনোভাবেই হাট পরিচালনা না করা, সকাল হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত হাটের সময় নির্ধারণ, প্রত্যেক হাটে পর্যাপ্ত ভলান্টিয়ার নিয়োগ ও ভলান্টিয়ারদের পোশাক সরবরাহ, ক্রেতা-বিক্রেতাদের হয়রানি রোধে দালালদের দৌরাত্ম কঠোরভাবে নিয়ন্ত্রণ, প্রত্যেক হাটে পর্যাপ্ত মাইক ব্যবহার করে ক্রেতা-বিক্রেতাদের স্বাস্থ্যবিধিসহ বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান ও হাসিলের টাকা নিয়ে অনিয়ম রোধে প্রকাশ্য স্থানে হাসিলের টাকা উত্তোলন করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের বিশেষ শাখার উপ-পুলিশ কমিশনার আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকি ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেনসহ মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা ও ৯টি হাটের হাট ইজারাদাররা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত