ঝিনাইদহে এলাকাভিত্তিক লকডাউন শুরু

  ঝিনাইদহ প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ২২:৫০:৫১ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহে এলাকাভিত্তিক লকডাউন শুরু করেছে প্রশাসন। মঙ্গলবার বেলা ৩টা থেকে জেলা শহরের আদর্শপাড়ার পৃথক পৃথক ৩টি মহল্লা লকডাউন করা হয়।

প্রাথমিকভাবে আগামী ৭ দিন এ লকডাউন থাকবে। এ সময় কেউ ঘর থেকে বের হতে কিংবা প্রবেশ করতে পারবেন না।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানিয়েছেন, লকডাউন করা এলাকার রাস্তাগুলো বন্ধ করে দেয়া হয়েছে। পৌরসভার স্বেচ্ছাসেবক দল সর্বক্ষণ কাজ করবে। সব মহল্লাবাসীর নিরাপত্তায় নিয়োজিত থাকবে পুলিশ।

জেলা প্রশাসক বলেন, আপনারা দয়া করে ঘরে থাকেন, দরকারী জিনিসপত্র বাজার করে দেব আমরা। পর্যায়ক্রমে জেলা শহরের অন্যান্য এলাকা ও কালীগঞ্জ উপজেলার কয়েকটি পাড়া ও মহল্লা লকডাউন করা হবে মর্মে জানান ডিসি।

আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণার সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।

এ দিকে মঙ্গলবার নতুন করে আরও ৩৭ জন করোনা আক্রান্ত হন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৪৮৯ জন। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। এ ছাড়া অন্তত ১৪ জন করোনা উপসর্গে মারা গেছেন। যাদের নমুনার ফলাফল আজও প্রকাশ করা হয়নি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত