কলাপাড়ায় চেয়ারম্যানের করোনা পজিটিভ, স্ত্রীর নেগেটিভ

  কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি ১৬ জুলাই ২০২০, ২৩:১২:৪৩ | অনলাইন সংস্করণ

মহিপুর থানার লতাচাপলী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার উদ্দিন মোল্লার দেহে করোনা শনাক্ত হয়েছে। তার স্ত্রীর নমুনা পরীক্ষা করা হলে করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

বৃহস্পতিবার বিকালে যুগান্তরকে নিশ্চিত করেছেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার এ তথ্য জানান।

চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা বর্তমানে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের ভবনে আইসোলেশনে রয়েছেন। আনসার উদ্দিন মোল্লা কুয়াকাটা পৌর মেয়র আ. বারেক মোল্লার ছোট ভাই।

এর আগে চেয়ারম্যানের স্ত্রী খাদিজার করোনা উপসর্গ দেখা দিলে উভয়েরই নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠায়। বুধবার রাত ৯ টায় চেয়ারম্যানের করোনা রিপোর্ট পজিটিভ শনাক্ত এবং তার স্ত্রীর রিপোর্ট নেগেটিভ এসেছে।

এর আগে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সচিব রুবাইয়াত আদনানের করোনা পজিটিভ হয়। ইউপি সচিব আইসোলেশনে চিকিৎসা সেবা নেয়। দ্বিতীয়বার তার নমুনা সংগ্রহ করে পাঠালে রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি হোম কোয়ারেন্টিনে সুস্থ রয়েছেন।

ইউপি সদস্য হারুন অর রশিদ বলেন, চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা অসুস্থতা বোধ করলে জন সাধারণের সঙ্গে দেখা সাক্ষাত বন্ধ করে দেন। তিনি ফোনালাপে জরুরি কাজকর্ম সম্পাদন করছেন।

সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শাহানাজ পারভীন বলেন, ইউনিয়ন পরিষদের একটি কক্ষে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন এবং বর্তমানে তিনি অপেক্ষাকৃত সুস্থ আছেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মাদ আবদুল্লাহ বলেন, লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত