রংপুরে করোনায় আক্রান্ত ছাড়াল সাড়ে ৫ হাজার, মৃত ১০০

  রংপুর ব্যুরো ২৭ জুলাই ২০২০, ২৩:২১:৫৯ | অনলাইন সংস্করণ

রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় চিকিৎসক, পুলিশ, শিক্ষকসহ বিভিন্ন বয়সের নারী-পুরুষ মিলে এই বিভাগে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৫৮২ জনে। আর মৃত্যু হয়েছে ১০০ জনের।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনাভাইরাসে নতুন করে ৭০ জন আক্রান্ত হয়েছে। এ সময়ে দিনাজপুর, ঠাকুরগাঁও এবং কুড়িগ্রামে জেলায় আরও ১ জন করে মৃত্যু হয়েছে।

রংপুর বিভাগের নতুন আক্রান্তের মধ্যে দিনাজপুরে ১, কুড়িগ্রামে ৮, রংপুরে ১১, লালমনিরহাটে ১১ ও গাইবান্ধায় ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে বিভাগের ৮ জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৫৮২ জনে এবং এই বিভাগের ৮ জেলায় মোট মৃত্যু বেড়ে দাঁড়াল ১০০ জনে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার পর্যন্ত নীলফামারী জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ৬২১ জন এবং মৃত্যু হয়েছে ৯, গাইবান্ধা জেলায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৬১২ জন এবং মৃত্যু দাঁড়িয়েছে ১২ জনের, ঠাকুরগাঁয় আক্রান্ত দাঁড়িয়েছে ৩২০ মৃত্যু বেড়ে হয়েছে ৬ জনের, পঞ্চগড়ে আক্রান্ত ২৫৪ এবং মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪ জনে, লালমনিরহাট জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ৩৩৯ জন এবং মৃত্যু হয়েছে ৩ জনের। এছাড়া কুড়িগ্রামে আক্রান্ত বেড়ে হয়েছে ৪২৭ জন এবং মৃত্যু বেড়ে হয়েছে ৬ জনের।

সার্বিক বিষয়ে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আমিন আহমেদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত