বরিশালে আরও ৩১ জনের করোনা শনাক্ত, সুস্থ ৪৯

  বরিশাল ব্যুরো ৩০ জুলাই ২০২০, ২০:৫৫:০৮ | অনলাইন সংস্করণ

বরিশাল জেলায় নতুন করে ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২ হাজার ৪২৬ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৪৯ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ১ হাজার ৫২৩ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় ৪২ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বুধবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে উজিরপুর উপজেলার ২ জন স্বাস্থ্য বিভাগের কর্মীসহ ৬ জন, গৌরনদী উপজেলার ২ জন, বরিশাল নগরীর আলেকান্দা এলাকার ৩ জন, কাজীপাড়া এলাকার ২ জন, কালীবাড়ি রোড, রুপাতলী, কাশীপুর, সিএন্ডবি রোড, জাগুয়া, ১৬নং ওয়ার্ড, চকবাজার, চাঁদমারি, ব্রাউন কম্পাউন্ড, পুরানপাড়া, ফিশারি রোড, কালু খাঁ সড়ক, আগরপুর রোড প্রত্যেক এলাকার ১ জন করে ১৩ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, জেলা পুলিশে কর্মরত ২ জন, রেঞ্জ পুলিশে কর্মরত ১ জন, শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স রয়েছেন।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ৩১ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত