কুড়িগ্রামের এমপি মতিন করোনাভাইরাসে আক্রান্ত

  উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি  ০১ আগস্ট ২০২০, ২২:২২:০১ | অনলাইন সংস্করণ

অধ্যাপক এম এ মতিন এমপি । ফাইল ছবি

কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের ক্ষমতাসীন দলের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার। শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় পাওয়া রিপোর্টে তিনি করোনা পজিটিভ বলে নিশ্চিত হয়েছেন।

জানা গেছে, কয়েকদিন ধরে সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে ৩০ জুলাই উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেন। এরপর শুক্রবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের ফলাফলে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

শনিবার বিকালে তিনি উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশে রওনা হন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর শুক্রবার (৩১ জুলাই) রাতে নিজের ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি বলেন, “দোয়া চাই সকলের। ভাই ও বন্ধুগণ। আমি চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে সাবধানে চলাফেরা করতে। কিন্তু তারপরও শেষ রক্ষা হলো না। দুস্থ মানুষের মুখে এখনও হাসি ফোটানোর বাকি। আমার জন্য সবাই দোয়া করবেন, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। একজন শেখ হাসিনাই এদেশের নিরাপত্তা এবং মঙ্গলের প্রতীক। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আল্লাহ যেন এদেশের গরিব দুঃখী ও অসহায় মানুষের জন্য তাকে দীর্ঘকাল সুস্থ রাখেন, দীর্ঘায়ু দান করেন। এ আঁধার কেটে গিয়ে আলো ফুটবে ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন। ঈদ মোবারক।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শনিবার পর্যন্ত এ উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে প্রায় ৫শ জনের। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৫জন। সুস্থ্ হয়েছেন ৩৮ জন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত