সপরিবারে করোনামুক্ত কোয়েল মল্লিক

  বিনোদন ডেস্ক ০৪ আগস্ট ২০২০, ১১:২৫:৫২ | অনলাইন সংস্করণ

কোয়েল মল্লিক। ফাইল ছবি

তিন সপ্তাহেরও বেশি সময় করোনাভাইরাসে ভোগে অনেকটা সেরে উঠেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা রঞ্জিত মল্লিকসহ তার গোটা পরিবার এখন করোনামুক্ত।

টুইট করে কোয়েল মল্লিক নিজেই জানিয়েছেন এ তথ্য।

সংকটময় মুহূর্তে পাশে থাকার জন্য শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান কোয়েল। তিনি টুইট করে বলেন, ‘প্রত্যেকের ভালোবাসা ও প্রার্থনার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করার মতো কোনো শব্দ নেই আমাদের কাছে। আমরা প্রত্যেকে সেরে উঠেছি। কোভিড-১৯ টেস্ট রিপোর্টও নেগেটিভ এসেছে সবার।’

এর আগে গত ১০ জুলাই এক টুইটবার্তায় কোয়েল মল্লিক লিখেছিলেন– বাবা, মা, রানে (কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং রানে) ও আমার কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ। এর পর তারা সেলফ কোয়ারেন্টিনে চলে যান। মল্লিক পরিবার নিয়ে তাদের ভক্তরা শঙ্কায় পড়ে যান। অনেকেই তাদের সুস্থতার জন্য প্রার্থনা করেন।

করোনার মধ্যেই গত মে মাসে পুত্রসন্তানের মা হন কোয়েল মল্লিক। এর পর স্বামী-সন্তান নিয়ে বাবার বাড়ি অবস্থান করছিলেন তিনি। এর মধ্যে তাদের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এ অবস্থায় করোনা সংক্রমণের খবর রীতিমতো ভাবিয়ে তুলেছিল সবাইকে। গতকাল কিছুটা স্বস্তি মিলেছে ভক্তদের।

কোয়েল মল্লিকের বাবা টালিউডের শক্তিমান অভিনেতা রঞ্জিত মল্লিক। তার মায়ের নাম দীপা মল্লিক। ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কোয়েল।


ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত