করোনায় যুবকের মৃত্যু, লাশ ফেলে পালাল স্ত্রী

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ০৫ আগস্ট ২০২০, ২০:৪২:৩৫ | অনলাইন সংস্করণ

আশুলিয়ায় গণস্বাস্থ্য হাসপাতালে করোনাভাইরাসে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ওই যুবকের মৃত্যুর পর সেখানে লাশ ফেলে রেখে পালিয়ে গেছে তার স্ত্রী ও স্বজনরা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ঈদের দিন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে স্বপন মিয়া নামের (৩৫) এক যুবককে আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার স্ত্রী ও স্বজনরা। ৪ দিন চিকিৎসার পর মঙ্গলবার গভীর রাতে ওই যুবকের মৃত্যু হয়। স্বপনের মৃত্যুর খবর পেয়ে লাশ রেখে তার স্ত্রী ও স্বজনরা পালিয়ে যায়।

এরপর হাসপাতাল কর্তৃপক্ষ নিহত স্বপনের স্ত্রী ও স্বজনদের কোনো ঠিকানা না পেয়ে যুবককে স্বাস্থ্যবিধি মেনে বাইশমাইল এলাকায় একটি কবরস্থানে দাফন করেছে।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবু তাহের বলেন, নিহত যুবকের স্বজনদের কোনো খোঁজ না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ওই যুবকের লাশ বাইশমাইল এলাকার একটি কবরস্থানে দাফন করেছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত