কলকাতায় ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে কোভিড রোগীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক ১২ আগস্ট ২০২০, ১৩:২১:৩৬ | অনলাইন সংস্করণ

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় কোভিডে আক্রান্ত এক বৃদ্ধ নিজের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে পূর্ব কলকাতার ফুলবাগান থানা এলাকার নারকেলডাঙ্গায়।

পুলিশ সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বুধবার সকাল সোয়া ৬টা নাগাদ ওই আবাসনের বাসিন্দারা অ্যাপার্টমেন্টের নীচে রামকিশোর কেজরীওয়ার নামে এক বাসিন্দার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন।

রামকৃষ্ণ ওই আবাসনে তিনতলায় থাকেন। আবাসনের বাসিন্দারাই পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রামকৃষ্ণের লাশ হাসপাতালে পাঠায়।

রামকৃষ্ণ কেজরীওয়াল তার স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। তিনি আচার্য জগদীশচন্দ্র বসু রোডের একটি সেরামিক সংস্থার কর্মী ছিলেন। তার একমাত্র মেয়ে বিবাহিত। মেয়ে থাকেন উত্তরপ্রদেশে।

পরিবারের সদস্যরা জানিয়েছে, কয়েকদিন আগেই রামকৃষ্ণ করোনায় আক্রান্ত হন। চিকিৎসকরা তাকে বাড়িতেই পর্যবেক্ষণে থাকার নির্দেশ দেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধ নিজেই ঝাঁপ দিয়েছেন অথবা দুর্ঘটনাবশত পড়ে গেছেন। কেউ ধাক্কা মেরে ফেলে দিয়েছে এমন সম্ভাবনা আপাতত দেখতে পাচ্ছেন না তদন্তকারীরা।

তদন্তকারীদের অনুমান, কোভিড আক্রান্ত হয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সেই অবসাদ থেকেই তিনি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত