পদোন্নতি পেলেন ১০৯ চিকিৎসক

  যুগান্তর রিপোর্ট ০৪ জুন ২০২০, ২৩:২৩:০৪ | অনলাইন সংস্করণ

সিনিয়র স্কেল পদে পদোন্নতি পেয়েছেন বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের ১০৯ জন কর্মকর্তা। আজ (৪ জুন) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ কথা বলা হয়েছে।

স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনাল-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের ১০৯ জন কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ষষ্ঠ গ্রেডে ৩৫,৫০০-৭৬,০১০ টাকা বেতনক্রমে সিনিয়র স্কেল পদে পদোন্নতি প্রদান করা হলো।

জনস্বার্থে জারি করা ওই আদেশে আরও বলা হয়েছে, পদোন্নতিপ্রাপ্ত যে সকল কর্মকর্তা লিয়েন/প্রেষণ/ট্রেনিং/ছুটিতে আছেন, তাঁদের লিয়েন/প্রেষণ/ট্রেনিং/ছুটি শেষে কর্মস্থলে যোগদানের পর এ পদোন্নতি কার্যকর হবে। ষষ্ঠ গ্রেড পদে দায়িত্বরত কর্মকর্তাদের স্ব স্ব নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র দাখিল করবেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে যে সকল কর্মকর্তা ষষ্ঠ গ্রেড পদে কর্মরত নেই, তাঁরা ওএসডি হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরে যোগদান করবেন। পরবর্তী পদায়নের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর পদক্ষেপ গ্রহণ করবে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত