ব্র্যাক ব্যাংকের সঙ্গে রকেটের ফান্ড ট্রান্সফার চুক্তি

  বিজনেস ডেস্ক ১৭ অক্টোবর ২০১৮, ২১:১৩ | অনলাইন সংস্করণ

ব্র্যাক ব্যাংকের সঙ্গে রকেটের ফান্ড ট্রান্সফার চুক্তি
বুধবার ডাচ্-বাংলা ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষরিত হয়। ছবি: সংগৃহীত

ব্র্যাক ব্যাংকের সঙ্গে ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং 'রকেট' অ্যাকাউন্টের মধ্যে আন্তঃঅ্যাকাউন্ট ফান্ড ট্রান্সফার সুবিধার জন্য উভয় ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার ডাচ্-বাংলা ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম এবং ডাচ্-বাংলা ব্যাংকের এসইভিপি ও প্রধান প্রযুক্তি কর্মকর্তা মো. আবুল কাশেম খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষরের ফলে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা এখন তাদের ব্র্যাক ব্যাংকের অ্যাকাউন্ট থেকে রকেট অ্যাকাউন্টে বা রকেট অ্যাকাউন্ট থেকে ব্র্যাক ব্যাংকের অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার করে আন্তঃব্যাংক লেনদেন সম্পন্ন করতে পারবেন।

গ্রাহকরা ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং সিস্টেম ও অ্যাপ অথবা রকেটের ইউএসএসডি (USSD) সিস্টেম এবং রকেট অ্যাপ ব্যবহার করে এই সেবাগ্রহণ করতে পারবেন।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আরএফ হোসেন এবং ডাচ্-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবুল কাশেম মো. শিরিন, ব্র্যাক ব্যাংকের কমিউনিকেশন্স ও কাস্টমার এক্সেপেরিয়েন্স বিভাগের প্রধান জারা জাবীন মাহবুব, ডিজিটাল ব্যাংকিং ও ই-কমার্স এবং রিটেইল ব্যাংকিংয়ের প্রধান সিরাজ সিদ্দিকী (শাকিল), ডাচ্-বাংলা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকরা এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter