চট্টগ্রাম ট্রাভেল মার্টে ইউএস-বাংলার ১৫ শতাংশ মূল্যছাড়

  যুগান্তর ডেস্ক ২৫ অক্টোবর ২০১৮, ১৪:৪৭ | অনলাইন সংস্করণ

ইউএস-বাংলা এয়ারলাইনস

চট্টগ্রামে হোটেল পেনিনসুলায় তিন দিনব্যাপী চট্টগ্রাম ট্রাভেল মার্ট শুরু হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ভাড়ার ওপর ১৫ শতাংশ মূল্যছাড় এবং বিভিন্ন পর্যটন গন্তব্যে আকর্ষণীয় প্যাকেজ নিয়ে চট্টগ্রাম ট্রাভেল মার্ট-২০১৮ এ অংশগ্রহণ করেছে।

হোটেল পেনিনসুলায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সব শ্রেণির জন্য উন্মুক্ত থাকবে এ মেলা।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ইউএস-বাংলা এয়ারলাইনসের জিএম-মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস মো. কামরুল ইসলাম।

তিনি বলেন, সারা দেশের পর্যটন বিকাশে ইউএস-বাংলা এয়ারলাইনসে প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ মনিটর, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও সর্বোপরি সিভিল এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম মন্ত্রণালয়ের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, ইউএস-বাংলা এয়ারলাইনস ১৭ জুলাই ২০১৪ সালে যাত্রা শুরু করার পর থেকে বাংলাদেশের অভ্যন্তরীণ রুটে যাত্রী বৃদ্ধির হার ক্রমাগত বেড়েই চলেছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটে মোট যাত্রীর উল্লেখযোগ্য অংশ বহন করছে ইউএস-বাংলা এয়ারলাইনস। বর্তমানে ইউএস-বাংলা ৯৮.৭ শতাংশ অনটাইম ফ্লাইট পরিচালনার রেকর্ড নিয়ে সব অভ্যন্তরীণ রুটের পাশাপাশি আন্তর্জাতিক রুটেও ফ্লাইট পরিচালনা করছে, বলেন এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×