ইস্পাহানি মির্জাপুর এখন দেশের শ্রেষ্ঠ ব্র্যান্ড

  যুগান্তর রিপোর্ট ১০ ডিসেম্বর ২০১৮, ১২:৩৯ | অনলাইন সংস্করণ

ইস্পাহানি মির্জাপুর এখন দেশের শ্রেষ্ঠ ব্র্যান্ড

ইস্পাহানি মির্জাপুর এখন বাংলাদেশের সব ব্র্যান্ডের মধ্যে সর্বশ্রেষ্ঠ ব্র্যান্ড ।

ঢাকার লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত মর্যাদাপূর্ণ ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮’ অনুষ্ঠানে সব স্থানীয় ও বহুজাতিক ব্র্যান্ডের মধ্যে ‘ওভার অল বেস্ট ব্র্যান্ড’ পুরস্কার এবং টানা চতুর্থ বছরের মতো ‘হট বেভারেজ’ ক্যাটাগরিতে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৮’ জিতে নিয়েছে দেশের শীর্ষস্থানীয় চায়ের এ ব্র্যান্ড।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নিয়েলসেন বাংলাদেশের যৌথ উদ্যোগে এবং দ্য ডেইলি স্টারের সহযোগিতায় এবারের অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

ইস্পাহানি মির্জাপুর এবার মোট দুটি পুরস্কার জিতেছে। হট বেভারেজ ব্র্যান্ড ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড পুরস্কার এবং স্থানীয় ও বহুজাতিক মিলিয়ে বাংলাদেশের সব ব্র্যান্ডের মধ্যে সর্বশ্রেষ্ঠ ব্র্যান্ড পুরস্কার।

এ উপলক্ষে ইস্পাহানি মির্জাপুর তার সব ভোক্তা, ক্রেতা, অংশীদার ও শুভাকাঙ্ক্ষীকে তাদের নিরন্তর সহযোগিতা, আস্থা এবং ভালোবাসার জন্য ধন্যবাদ জানাচ্ছে ।

উল্লেখ্য, কান্তার ওয়ার্ল্ড প্যানেলের ব্র্যান্ড ফুটপ্রিন্ট জরিপেও গত চার বছর ধরে বাংলাদেশের সেরা বেভারেজ ব্র্যান্ডের স্বীকৃতি পাচ্ছে ইস্পাহানি।

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ক্রিয়েটিভ কিউরেটর, প্রিমা নাজিয়া আন্দালিবের পক্ষ থেকে ‘ওভার অল বেস্ট ব্র্যান্ড’ -এর পুরস্কার গ্রহণ করেন এমএম ইস্পাহানি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি এবং এমএম ইস্পাহানি লিমিটেডের পরিচালক মিসেস জাহিদা ইস্পাহানি ও ইস্পাহানি টি লিমিটেডের মহাব্যবস্থাপক ওমর হান্নান ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×