টেকনোর ৫ মডেলের স্মার্টফোনে বিশেষ ছাড়

  যুগান্তর রিপোর্ট ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:০৩ | অনলাইন সংস্করণ

টেকনোর ৫ মডেলের স্মার্টফোনে বিশেষ ছাড়

এই শীতে টেকনো তাদের পাঁচটি স্মার্টফোন মডেলের ওপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে সুপার উইন্টার অফার।

ট্রানশান বাংলাদেশ তাদের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনোর যে পাঁচটি মডেলের ওপর বিশেষ ছাড় দিয়েছে, সেই মডেলগুলো হলো-ক্যামন আই স্কাই টু-এর দুই জিবি ও তিন জিবি র‌্যামের দুটি ভ্যারিয়েন্ট, ক্যামন আই, পপ ওয়ান এস প্রো এবং পপ ওয়ান এস।

ক্যামন আই স্কাই টু ৩জিবি র‌্যাম ও ৩২জিবি র‌্যামের সেটের আগের মূল্য ছিল ১২,৯৯০ টাকা, যা ১৩০০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ১১,৬৯০ টাকা।

পেছনের দিকে কৃত্রিম বুদ্ধিমত্তার ডুয়েল ক্যামেরা, ফেস আনলক, ফুল ভিউ ডিসপ্লেসহ বর্তমান দাম ক্রেতাদের সাধ্যের মধ্যে সেরাটাই দিচ্ছে।

ক্যামন আই স্কাই টু-এর ২জিবি র‌্যাম ও ১৬জিবি রমের ভেরিয়েন্টটি এক হাজার টাকা কমিয়ে ৯,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এ ছাড়া ক্যামন আইয়ের দাম ১৫০০ টাকা কমিয়ে ১১,১৯০ টাকা, পপ ওয়ান এস প্রো এক হাজার কমিয়ে ৮৯৯০ টাকা এবং পপ ওয়ান এস পাঁচশ টাকা কমিয়ে ৮,৪৯০ টাকা করা হয়েছে। বিক্রয়োত্তর সেবা টেকনো কাস্টমারদের দিচ্ছে সবার থেকে একটু আলাদা বিক্রয়োত্তর সেবা। সব ধরনের টেকনো স্মার্টফোনে আছে ১০০ দিনের ফ্রি রিপ্লেসমেন্ট, সঙ্গে ১৩ মাসের বাড়তি ওয়ারেন্টি।

এ ছাড়া দেশজুড়ে আছে ৪৭টি সার্ভিস সেন্টার। এটি নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটির সেরা সেবার প্রতিশ্রুতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×