এমটিবি’র তত্ত্বাবধানে এলপিজি প্রকল্প পাচ্ছে টার্ম ঋণ সুবিধা

  যুগান্তর ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৩ | অনলাইন সংস্করণ

এমটিবি’র তত্ত্বাবধানে এলপিজি প্রকল্প পাচ্ছে টার্ম ঋণ সুবিধা
ছবি: যুগান্তর

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি প্রধান আয়োজক এবং অগ্রণী ব্যাংক লিমিটেড সহ-আয়োজক হিসেবে জেএমআই গ্রুপের এলপিজি প্রকল্পের জন্য ৩৮০ কোটি টাকার টার্ম ঋণ সুবিধার আয়োজন করেছে। সিন্ডিকেশন চুক্তির আওতায় এ সুবিধা পাচ্ছে প্রকল্পটি।

রাজধানীর একটি অভিজাত হোটেলে গত রোববার সব অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণের উপস্থিতিতে টার্ম লোন চূড়ান্তকরণ অনুষ্ঠানটি হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এ ছাড়া ড. জায়েদ বখ্ত, চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, অগ্রণী ব্যাংক লিমিটেড এবং মো. হেদায়েত উল্লাহ, চেয়ারম্যান, এমটিবি এই অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে জেএমআই গ্রুপের চেয়ারম্যান, জাবেদ ইকবাল পাঠান ও ব্যবস্থাপনা পরিচালক, মো. আবদুর রাজ্জাক, এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান, অগ্রণী ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, মোহাম্মদ শামস্-উল ইসলাম, বিআইএফএফএল-এর নির্বাহী পরিচালক ও সিইও, এস এম ফরমানুল ইসলাম, সাবিনকো’র ব্যবস্থাপনা পরিচালক, কাজি শাইরুল হাসান, উত্তরা ফিন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, এস.এম. শামসুল আরেফিন, এনআরবি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক, মো. খোরশেদ আলমসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×