ভালোবাসা দিবসে স্পেশাল অফার টুয়েলভে

  যুগান্তর ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৬ | অনলাইন সংস্করণ

ভালোবাসা দিবসে স্পেশাল অফার টুয়েলভে
ছবি: সংগৃহীত

বছরের সবচেয়ে ছোট মাস ফেব্রুয়ারি, কিন্তু মাস ছোট হলেও এই মাসজুড়েই যেন যত আয়োজন। এই মাসেই বাঙালির অনন্য গৌরবগাথা একুশে ফেব্রুয়ারি। এর আগে আছে ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন, যেদিন বাঙালিরা সেজে উঠে বসন্তের সাজে, এবং তার পরের দিন ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে বা ভালোবাসা দিবসের আয়োজন তো বিশ্বজনীন। এই তিনটি দিনকে সামনে রেখে ক্রেতাদের চাহিদা পূরণ করতেই টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে বিভিন্ন স্টাইলের কালেকশন।

এর পাশাপাশি ভালোবাসা দিবস উপলক্ষে টুয়েলভ ক্লদিংয়ের পক্ষ থেকে থাকছে একটি আকর্ষণীয় অফার। এবারে টুয়েলভ ক্লদিংয়ের স্পেশাল আকর্ষণ হিসেবে থাকছে ক্রেতারা ৩ হাজার টাকার ওপরে যে কোনো পণ্য কিনলেই পাবেন একটি লাকি কুপন, যা লটারির মাধ্যমে পাঁচজন বিজয়ী নির্বাচিত হবে, এবং নির্বাচিত পাঁচজন ভাগ্যবান ক্রেতা পাবেন তার সঙ্গীসহ ২টি ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট। একজন ক্রেতা চাইলে একাধিকবার ক্রয়ের মাধ্যমে একাধিক কুপন পেতে পারবেন।

এই অফার ৭ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এবং স্বচ্ছতার খাতিরে ফেসবুক লাইভে এসে লটারিটি অনুষ্ঠিত হবে। বিস্তারিত পাওয়া যাবে টুয়েলভের ফেসবুক পেজে। https://www.facebook.com/Twelvebd টুয়েলভের যে কোনো শাখা থেকেই অংশগ্রহণ করা যাবে এই অফারে।

টুয়েলভ ক্লদিন টিম গ্রুপের ১২তম প্রতিষ্ঠান। টুয়েলভ ক্লদিংয়ের প্রথম উদ্বোধন ২০১২ সালে হলেও টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আবদুল্লাহ হিল রাকিবের সরাসরি তত্ত্বাবধানে ২০১৮ সালে টুয়েলভ নতুন রূপে যাত্রা শুরু করে।

ধানমণ্ডি, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক এবং বনশ্রী মিলিয়ে বর্তমানে টুয়েলভের ৫টি শাখা আছে ঢাকাতে। এছাড়াও আগামী কয়েক মাসের ভেতরেই টুয়েলভ ঢাকার বাইরে যাত্রা শুরু করতে চলেছে।

তারণ্যকে প্রাধান্য দিয়ে টুয়েলভ এবারে ভ্যালেন্টাইন কালেকশনে সালোয়ার কামিজ, পাঞ্জাবির পাশাপাশি ওয়েস্টার্ন ড্রেসও থাকবে, আছে কাপল টিশার্ট। এছাড়াও ভ্যালেন্টাইনের সঙ্গে ফাল্গুন এবং একুশের জন্য ফতুয়া-পায়জামা, পাঞ্জাবিতে আছে সমকালীন ডিজাইনের পাশাপাশি প্যাটার্ন এবং রঙে বৈচিত্র্যের ছোঁয়া।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×