সুজুকি নিয়ে এলো নতুন গেইম চেঞ্জার মোটর বাইক

  যুগান্তর ডেস্ক ১৩ মার্চ ২০১৯, ১৩:৫৩ | অনলাইন সংস্করণ

সুজুকি নিয়ে এলো নতুন গেইম চেঞ্জার মোটর বাইক
সুজুকি নিয়ে এলো নতুন গেইম চেঞ্জার মোটর বাইক

জাপানি গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান সুজুকি মটরসের নতুন মটর সাইকেল বাজারজাতকরণের ঘোষনা দিলো দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান র‌্যানকন মটর বাইকস।

মঙ্গলবার রাজধানীর রেডিসন ব্লু পাঁচতারকা হোটেলে নতুন পণ্য সুজুকি হায়াতে ১১০, সুজুকি বার্গম্যান স্ট্রীট ১২৫ এবং সুজুকি জিএসএক্সআর ১৫০ নামের নতুন তিনটি সুজুকি মটর বাইকের ঘোষনা দেন আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

অনুষ্ঠানে র‌্যানকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী, র‌্যানকন মটর বাইকসের ব্যবস্থাপনা পরিচালক শওন্ হাকিম, প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আশিক উর রহমান।

র‌্যানকন কর্মকর্তারা ছাড়াও এক্সজন কবির, ডন সামড্যানি এর মতো জনপ্রিয় তারকাদের উপস্থিতি অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে বলে জানান কর্মকর্তারা।

পাশাপাশি বিভিন্ন বাইকার কমিউনিটিসহ বাইক ব্লগার যেমন জিক্সার ক্লাব বাংলাদেশ, বাইক বিডি, দেশী বাইকারস, জিএসএক্স ক্লাব বাংলাদেশ, মোটরসাইকেল ভ্যালীসহ র‌্যানকন মটর বাইকস লিমিটেডের অন্যান্য ব্যাবসায়িক অংশীদার গ্রুপের সকলেই অনুষ্ঠানে অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যানকন মটর বাইকের ব্যাবস্থাপনা পরিচালক শাওন হাকিম বলেন, র‌্যানকন মটর বাইকস লিমিটেড গত পাঁচ বছর ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং খুব দ্রত তারা উন্নতি করছে। তার ধারাবাহিকতায় বাজারে এই নতুন তিন মডেল বাইকের জগতে নতুন গেম চেঞ্জার হিসেবে জায়গা করে নিবে।

তিনি বলেন, আমরা বরাবরের মতোই সকল বাইকারদের জন্য সবসময় স্টাইলিশ এবং উন্নত মানের প্রোডাক্ট সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×