পুরাতন এসির বিনিময়ে নতুন এসি দিচ্ছে স্যামসাং

  যুগান্তর ডেস্ক    ১৩ মার্চ ২০১৯, ১৭:২৯ | অনলাইন সংস্করণ

পুরাতন এসির বিনিময়ে নতুন এসি দিচ্ছে স্যামসাং
পুরাতন এসির বিনিময়ে নতুন এসি দিচ্ছে স্যামসাং

ডিজিটাল ইনভার্টার ও অন অফ সিরিজে নির্দিষ্ট মডেলের রেসিডেনশিয়াল এয়ার কন্ডিশনারে এক্সচেঞ্জ অফার নিয়ে এলো স্যামসাং। সম্প্রতি, চালু হওয়া এ অফার চলবে এ মাসের ৩১ তারিখ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে, ক্রেতারা দেশি কিংবা বিদেশি যেকোনো ব্র্যান্ডের উইন্ডো এসি থেকে শুরু করে সকল এসি সহজেই এক্সচেঞ্জ করে নিতে পারবেন নির্দিষ্ট মডেলের স্যামসাং এসি।

পুরোনো এসির অবস্থার ওপর নির্ভর করে ক্রেতারা সর্বোচ্চ ২০ হাজার টাকার এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন।

এছাড়াও যেসব ক্রেতা এক্সচেঞ্জ অফার নিতে আগ্রহী না তাদের জন্য স্যামসাং দিচ্ছে সর্বোচ্চ ৬ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার যা তাৎক্ষণিক পাওয়া যাবে নির্দিষ্ট মডেলের স্যামসাং এসি ক্রয়ে।

ক্রেতাদের বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে স্যামসাংয়ের বিস্তৃত পরিসীমার এসি লাইন-আপ নিয়ে এসেছে স্যামসাং। বিশ্বে প্রথমবারের মতো ৮ পোল ডিজিটাল ইনভার্টার টেকনোলজির উচ্চ প্রযুক্তিসম্পন্ন ফিচার যা সঞ্চয় করবে সর্বোচ্চ ৬৮ শতাংশ বিদ্যুৎ।

আর এসি ফুল এইচডি’তে রয়েছে ৩ কেয়ার ফিল্টার যা দিবে ব্যাকটেরিয়া, ভাইরাস ও অ্যালার্জি মুক্ত বাতাস। যাদের অ্যালার্জি কিংবা হাঁপানির সমস্যা রয়েছে তাদের জন্য উপযুক্ত হচ্ছে এ ফিচার সম্পন্ন এসি।

এ এক্সচেঞ্জ অফার নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমরা ক্রেতাদের জন্য বহুল প্রতীক্ষিত এসি এক্সচেঞ্জ অফার নিয়ে আসতে পেরে আনন্দিত। আমাদের বিশ্বাস, এ অফার ক্রেতাদের নিশ্চিন্তে সুযোগ করে দিবে ক্রেতাদের বিশ্বখ্যাত স্যামসাং এসি ব্যবহারের।

এর বাইরেও ক্রেতারা পাবেন ১২ মাসের সহজ কিস্তিতে দাম পরিশোধ সুবিধা, ফ্রি ডেলিভারি ও ইনস্টলেশন। এ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ক্রেতারা কল করতে স্যামসাং সার্ভিস কিংবা ভিজিট করুন প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজ www.facebook.com/SamsungBangladesh এই ঠিকানায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×