ইন্টার কন্টিনেন্টালে বিশেষ অফার পাবে ডাচ-বাংলা ব্যাংকের গ্রাহক

  যুগান্তর ডেস্ক ১৬ মার্চ ২০১৯, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

ইন্টার কন্টিনেন্টালে বিশেষ অফার পাবে ডাচ-বাংলা ব্যাংকের গ্রাহক
ইন্টার কন্টিনেন্টালে বিশেষ অফার পাবে ডাচ-বাংলা ব্যাংকের গ্রাহক

বছরব্যাপী ডাচ-বাংলা ব্যাংকের ভিআইপি ব্যাংকিং গ্রাহক, ডাচ-বাংলা ব্যাংক নেক্সাস প্লাটিনাম ও টাইটানিয়াম ক্রেডিট কার্ড গ্রাহকদের একটি কিনলে একটি ফ্রি ভিত্তিতে নাস্তা, দুপুরের খাবার ও রাতের খাবার উপভোগের জন্য ইন্টার কন্টিনেন্টাল ঢাকা এবং ডাচ-বাংলা ব্যাংকের মধ্যে মার্চ ১২, ২০১৯ তারিখে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ইন্টার কন্টিনেন্টাল ঢাকার মহাব্যবস্থাপক জেমস্ পি. ম্যাক ডোনাল্ড এবং ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবুল কাশেম মো. শিরিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকপত্র হস্তান্তর করেন।

এই চুক্তি স্বাক্ষরের ফলে ডাচ-বাংলা ব্যাংকের ভিআইপি ব্যাংকিং গ্রাহক, ডাচ-বাংলা ব্যাংক নেক্সাস প্লাটিনাম ও টাইটানিয়াম ক্রেডিট কার্ড গ্রাহকরা সারাবছর ইন্টার কন্টিনেন্টাল ঢাকা হোটেলে একটি কিনলে একটি ফ্রি ভিত্তিতে নাস্তা, দুপুরের খাবার ও রাতের খাবার উপভোগ করতে পারবেন।

ইন্টার কন্টিনেন্টাল ঢাকা এর মার্কেটিং এন্ড বিজনেস প্রমোশন পরিচালক শহিদুস সাদিক, সেল্স এন্ড মার্কেটিং পরিচালক রেজওয়ান মারুফ, ডাচ-বাংলা ব্যাংকের চীফ রিটেইল বিজনেস অফিসার (সিআরবিও) আবেদুর রহমান সিকদার, ই-বিজনেস ডিভিশনের প্রধান জাহিদ উদ্দিন মোহাম্মদ আরিফ এবং উভয় প্রতিষ্ঠানের র্ঊধ্বতন র্কমর্কতাবৃন্দ উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×