‘রেভজল লুব্রিকেন্টস্’ এর পাঁচ বছর পূর্তি উদযাপন

  যুগান্তর ডেস্ক ২২ মার্চ ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

লুব্রিকেন্টস্

সিঙ্গাপুরভিত্তিক লুব্রিকেন্টস্ ব্র্যান্ড ‘রেভজল লুব্রিকেন্টস্’ পূর্ণ করল বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন লুব্রিকেটিং অয়েল ও গ্রিজ সরবরাহ ও আন্তরিক সেবা প্রদানের পাঁচ বছর।

পূর্তি উপলক্ষে রাজধানীর বিজয়নগরে হোটেল সেভেন্টি ওয়ানে গ্রাহক মিলনমেলা, র‌্যাফেল ড্র এবং জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। এ সময় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) যন্ত্র প্রকৌশল বিভাগের অধ্যাপক ও রেভজল লুব্রিকেন্টসের টেকনিক্যাল অ্যাডভাইজার অধ্যাপক ড. মাহবুব রাজ্জাক সঠিক লুব্রিকেন্টস্ ব্যবহার ও লুব্রিকেশনের ওপর বক্তব্য প্রদান করেন।

বাংলাদেশে রেভজল লুব্রিকেন্টসের একমাত্র পরিবেশক মেডকো এর সিইও জনাব মোসাদ্দেক হোসেন তার বক্তব্যে লুব্রিকেন্টসের গুণগতমান বজায় রেখে সর্বোচ্চ সেবা প্রদানের ওপর গুরুত্ব আরোপ করেন। মার্কেটিং অ্যাডভাইজার মো. ফরহাদুজ্জামান সঠিক মূল্যে সঠিক মানের লুব্রিকেন্টস্ বাজারজাত করার ব্যাপারে নিশ্চয়তা প্রদান করেন।

রাতে গ্রাহকদের মিলনমেলা, র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মনোমুগ্ধকর উদযাপনের মধ্য দিয়ে শেষ হয় আয়োজন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×