জুতা কিনে ঘুরে আসুন ব্যাংকক

  যুগান্তর ডেস্ক ০২ এপ্রিল ২০১৯, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

জুতা কিনে ঘুরে আসুন ব্যাংকক
জুতা কিনে ঘুরে আসুন ব্যাংকক

বাংলা নববর্ষের আগমনকে আনন্দময় করে তুলতে সারা বৈশাখ জুড়ে ভাইব্রেন্টের পণ্য কিনে প্রতি সপ্তাহে সঙ্গীসহ ঢাকা-ব্যাংকক-ঢাকা’র টিকেট জয়ের সুযোগ থাকছে। ভাইব্রেন্ট পণ্য ক্রয়ে সারা বৈশাখ জুড়ে জিপি স্টার গ্রাহকরা পাবেন ১৫% মূল্যছাড়।

বিকাশের মাধ্যমে ভাইব্রেন্টের পণ্য ক্রয় করলে পাবেন ২০% ক্যাশ ব্যাক। এছাড়া সিটি ব্যাংকের কার্ড হোল্ডাররাও পাচ্ছেন ১০% মূল্যছাড়। সর্বোপরি সকল শ্রেণীর গ্রাহকদের জন্য সারা বৈশাখ মাস জুড়েই থাকছে ৫০% পর্যন্ত মূল্যছাড়। বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, মৌলভীবাজার ও ময়মনসিংহে ভাইব্রেন্টের শোরুম রয়েছে। খুব শিগগির যশোর, খুলনা ও রাজশাহীতে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে।

ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী।

প্রত্যেকটি শো-রুমে জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে।

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×