হোম ইকোনমিক্সে অনলাইন ইমপোর্ট ও ই-কমার্স বিজনেসবিষয়ক সেমিনার

  আইটি ডেস্ক ০১ মে ২০১৯, ০০:৩১:৫৭ | অনলাইন সংস্করণ

সেমিনারে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও বক্তারা। ছবি: সংগৃহীত

হোম ইকনমিক্সে অনুষ্ঠিত হল অনলাইন ইমপোর্ট ও ই-কমার্স বিজনেসবিষয়ক সেমিনার। মঙ্গলবার একাডেমি অব লার্নিং লিমিটেডের সহযোগিতায় হোম ইকনমিক্স কলেজের অডিটোরিয়ামে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এন্ট্রাপ্রেনরস ক্লাব অব কলেজ অব হোম ইকোনমিক্স ক্লাব সেমিনারটি আয়োজন করে।

সেমিনারে পড়াশুনার পাশাপাশি অল্প টাকায় ঘরে বসে ব্যবসা করাসহ কিভাবে নিজেকে উদ্যোক্তা হিসেবে তৈরি করা যায় সে বিষয়ে দিক নির্দেশনা দেয়া হয়।

এছাড়াও সেমিনারের বিজ্ঞ বক্তারা ই-কমার্স ব্যবসার পণ্য নির্বাচন, সাপ্লায়ার সোর্সিং, আমদানি, মার্কেট নির্বাচনসহ বেশ কিছু বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন।

সেমিনারে উপস্থিত ছিলেন - একাডেমী অফ লার্নিং লিমিটেডের হেড অব আইটি, অফিশিয়াল ট্রেইনার মো. আলাউদ্দিন আহমেদ অপু জোহার, সিনিয়র ফ্যাকাল্টি মেম্বার মো. মাহমুদুল হক, নয়া ক্র্যাফটের স্বত্ত্বাধিকারী শারমিন জাহান খান, ফাউন্ডার ও চীফ ইনোভেটর ইসরাত জাহান চৌধুরী, বিভাগীয় প্রধান (রিসোর্স ম্যানেজমেন্ট এন্ড এন্ট্রাপ্রেনরশীপ) রিনাত ফওজিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

সেমিনার শেষে একাডেমি অব লার্নিং লিমিটেডের পক্ষ থেকে অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত