রিজেন্ট এয়ারওয়েজে ২০ শতাংশ ছাড়

  যুগান্তর ডেস্ক ১৩ মে ২০১৯, ১৬:৫২ | অনলাইন সংস্করণ

রিজেন্ট এয়ারওয়েজ। ছবি: সংগৃহীত
রিজেন্ট এয়ারওয়েজ। ছবি: সংগৃহীত

রিজেন্ট এয়ারওয়েজে বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য চালু করেছে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। বাংলালিংক আইকন গ্রাহকরা রিজেন্ট এয়ারওয়েজের টিকেটের মূল্যের উপর ২০ শতাংশ ডিসকাউন্টের (সর্বোচ্চ পাঁচ হাজার টাকা) পাশাপাশি রিজেন্ট এয়ারওয়েজ হলিডে প্যাকেজের ওপরেও পাঁচ হাজার টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবে।

এ উপলক্ষ্যে বাংলালিংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর, মার্কেটিং, কাজি উরফি আহমাদ এবং রিজেন্ট এয়ারওয়েজের চিফ কমার্শিয়াল অফিসার হানিফ জাকারিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অফার সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়াও উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন রিজেন্ট এয়ারওয়েজের মার্কেটিং অ্যান্ড হলিডেজ এর এজিএম কাজি আহমেদ উল্লাহ, বাংলালিংকের হেড অব হাই ভ্যালু সেগমেন্ট, মার্কেটিং, রফিক আহমেদ এবং বাংলালিংকের বিটুবি প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর আবদুল্লাহ ফায়েজ।

বাংলালিংক আইকন গ্রাহকরা রিজেন্ট এয়ারওয়েজের টিকেটের মূল্যের উপর ২০ শতাংশ ডিসকাউন্টের (সর্বোচ্চ পাঁচ হাজার টাকা) পাশাপাশি রিজেন্ট এয়ারওয়েজ হলিডে প্যাকেজের ওপরেও পাঁচ হাজার টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। শুধুমাত্র রিজেন্ট এয়ারওয়েজের নিজস্ব বিক্রয়কেন্দ্র থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে অফারটি আগামী ৩১ জুলাই, ২০২০ পর্যন্ত উপভোগ করতে পারবেন বাংলালিংকের আইকন গ্রাহকরা।

বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর, মার্কেটিং, কাজি উরফি আহমাদ বলেন, “এই অফারটি বাংলালিংকের আইকন গ্রাহকদের জন্য প্রদানকৃত বাড়তি সুবিধায় নতুন সংযোজন যা তাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে। রিজেন্ট এয়ারওয়েজের মানসম্পন্ন এয়ারলাইন সেবা ছাড়কৃত মূল্যে উপভোগ করতে পারা তাদের জন্য নিঃসন্দেহে লাভজনক সুযোগ।”

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×