ঈদে গার্মেন্টস কর্মীদের জন্য বিআরটিসির ৬০টি বাস

  যুগান্তর রিপোর্ট ০১ জুন ২০১৯, ২১:৫৩ | অনলাইন সংস্করণ

বিআরটিসি বাস
বিআরটিসি বাস। ফাইল ছবি

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে গার্মেন্টস শিল্প কর্মীদের রাজধানী থেকে দেশের বিভিন্ন গন্তব্যে পরিবহনের জন্য রাষ্ট্রায়ত্ত সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) ৬০টি বিশেষ বাসের ব্যবস্থা করেছে।

বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) মনিরুজ্জামান বাবু শনিবার বিকালে একথা জানান। খবর বাসসের।

মনিরুজ্জামান বাবু বলেন, ঈদের ছুটিতে গার্মন্টেস কর্মীদের দেশের বিভিন্ন গন্তব্যে পরিবহনের জন্য আগামী সোমবার গাজীপুর চৌরাস্তায় ৩০টি বাস প্রস্তুত থাকবে।

এছাড়া রাজধানী ও এর আশপাশে অবস্থিত বিভিন্ন গার্মেন্টসের কর্মীরা ২৯টি বাস বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য ইতিমধ্যেই বুকিং দিয়েছেন। সেই হিসেবে ঈদে এবারই প্রথম প্রায় ৬০টি বাস পাচ্ছেন গার্মেন্টস কর্মীরা।

বিআরটিসি সূত্র জানিয়েছে, রাজধানী ঢাকা, সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকায় অনেক পোশাক শিল্প প্রতিষ্ঠান রয়েছে। এসব প্রতিষ্ঠানের হাজার হাজার কর্মীর চাহিদার কথা বিবেচনা করে বিআরটিসি এই সিদ্ধান্ত নিয়েছে।

ঘরমুখী মানুষদের বিভিন্ন গন্তব্যে নিরাপদে পৌঁছাতে বিআরটিসি গত ২৭ মে থেকে ১৫ দিনব্যাপি ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×