তরুণ মেধাবী ব্যাংকারদের পুরস্কৃত করছে মার্কেন্টাইল ব্যাংক

  যুগান্তর ডেস্ক ১৭ জুন ২০১৯, ১৩:৫৫ | অনলাইন সংস্করণ

তরুণ মেধাবী ব্যাংকারদের পুরস্কৃত করছে মার্কেন্টাইল ব্যাংক
মার্কেন্টাইল ব্যাংক প্রধান কার্যালয়ের বোর্ডরুমে সংবাদ সম্মেলন। ছবি: যুগান্তর

২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তরুণ মেধাবী ব্যাংকারদের পুরস্কৃত করছে মার্কেন্টাইল ব্যাংক।

সোমবার রাজধানীর একটি হোটেলে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

এর আগে রোববার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান একেএম সাহিদ রেজা বিগত বছরে ব্যাংকের উল্লেখযোগ্য অর্জনসমূহ এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন।

তিনি বলেন, ব্যাংকের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।

ওই অনুষ্ঠানে ‘মার্কেন্টাইল ব্যাংক সম্মাননা-২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচ গুণীজন ও প্রতিষ্ঠান এবং ‘এমবিএল ইয়াং ব্যাংকার্স অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডের-২০১৯’ জন্য নির্বাচিত পাঁচ তরুণ ও মেধাবী ব্যাংকারকে পুরস্কৃত করা হবে।

ব্যাংকের চেয়ারম্যান ‘মার্কেন্টাইল ব্যাংক সম্মাননা-২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচ গুণীজন ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেন।

তারা হলেন- শিক্ষা- ড. তোফায়েল আহমেদ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধভিত্তিক গবেষণা-ক্যাপ্টেন সাহাবুদ্দিন আহমেদ, বীরউত্তম, অর্থনীতি ও অর্থনীতিবিষয়ক গবেষণা-বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ, শিল্প ও বাণিজ্য- আবুল কাশেম (আবুল খায়ের গ্রুপ) ও ক্রীড়া-মো. মোশাররাফ হোসেন খান (সাঁতার)। তাদের প্রত্যেককে ২ ভরি ওজনের স্বর্ণপদক, ৩ লাখ টাকা ও ক্রেস্ট দেয়া হবে।

এ ছাড়া ‘এমবিএল ইয়াং ব্যাংকার্স অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড-২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচ তরুণ ও মেধাবী ব্যাংকারের নাম ঘোষণা করেন ব্যাংকের চেয়ারম্যান। তিনি বলেন, প্রতিযোগিতার পাঁচটি ধাপ পেরিয়ে এসব মেধাবী নির্বাচিত হয়েছেন।

তারা হলেন- উজ্জল কুমার সিংহ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, আইএফআইসি ব্যাংক লিমিটেড, সিরাজুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, এবি ব্যাংক লিমিটেড, একেএম হোসেনুজ্জামান, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, তাওহীদ খান মজলিস, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড ও মোহাম্মদ আরাফাত হোসেন, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, ব্যাংক এশিয়া লিমিটেড। নির্বাচিতদের প্রত্যেককে ২ লাখ টাকা, ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এএসএম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, পরিচালক মোরশেদ আলম এমপি, মো. আনোয়ারুল হক ও আলহাজ মোশাররফ হোসেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউএম মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×