রেমিটেন্সে প্রণোদনা: এনআরবি সিআইপি এসোসিয়েশনের কৃতজ্ঞতা প্রকাশ

  যুগান্তর রিপোর্ট ১৮ জুন ২০১৯, ০৮:৩৫ | অনলাইন সংস্করণ

রেমিটেন্সে প্রণোদনা: এনআরবি সিআইপি এসোসিয়েশনের কৃতজ্ঞতা প্রকাশ

প্রস্তাবিত ২০১৯-২০২০ অর্থবছরের বাজেটে রেমিটেন্সের ওপর ২ শতাংশ হারে প্রণোদনা দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছে এনআরবি সিআইপি এসোসিয়েশন।

সংগঠনের পক্ষে দেয়া এক বিবৃতিতে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, প্রবাসীকল্যাণ এবং বৈদেশিক কর্ম সংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ইমরান আহমেদ এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এবং সরকারের শীর্ষ পর্যায়ের অন্য কর্মকর্তাদে সঙ্গে এনআরবি সিআইপি এসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত বাংলাদেশি প্রবাসীদের কল্যাণবিষয়ক সভাগুলোতে উত্থাপিত দাবিগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করে গত ১৩ জুন ঘোষিত ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে রেমিটেন্সের ওপর ২ শতাংশ হারে প্রণোনার প্রস্তাব করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রী এ এইচ এম মোস্তফা কামাল, এফসিএ, এমপিসহ সংশ্লিষ্ট সব মন্ত্রী এবং সরকারি কর্মকর্তাদেরকে এনআরবি সিআইপি এসোসিয়েশনের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

এতে বলা হয়, রেমিটেন্সের ওপর প্রস্তাবিত ২ শতাংশ প্রণোদনার বাস্তবায়ন প্রবাসী বাংলাদেশিদেরকে বৈধ পথে তাদেও কষ্টার্জিত অর্থ প্রেরণে সুনিশ্চিতভাবে অনুপ্রেরণা যোগাবে এবং 'সমৃদ্ধ আগামীর পথ যাত্রায় বাংলাদেশ: সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের'- শীর্ষক ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের লক্ষ্য পূরণে যথেষ্ট ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

কৃতজ্ঞতা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন- এনআরবি সিআইপি এসোসিয়েশনের প্রেসিডেন্ট, এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান, সিআইপি, সিআইপি এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল কাজী সারোয়ার হাসিব, সিআইপি ও সিনিয়ার ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির।

ঘটনাপ্রবাহ : বাজেট ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×