৩১ ডিসেম্বর পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সে ১০% ছাড়

  যুগান্তর ডেস্ক ০২ জুলাই ২০১৯, ১৫:১৮ | অনলাইন সংস্করণ

ইউএস-বাংলা এয়ারলাইন্স। ছবি: যুগান্তর
ইউএস-বাংলা এয়ারলাইন্স। ছবি: যুগান্তর

নিজেদের প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি গ্রামীণফোনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

নিজ নিজ প্রতিষ্ঠানে পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ইউএস-বাংলার সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম এবং গ্রামীণফোনের স্ট্র্যাটেজি অ্যান্ড প্রাইসিংয়ের ডেপুটি ডিরেক্টর তালাল রেজা চৌধুরী।

এই চুক্তির আওতায় গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা বিজনেস এবং ইকোনোমি ক্লাসে ওয়ান ওয়ে অথবা রিটার্ন উভয় ক্ষেত্রেই মূল ভাড়ার (বেজ ফেয়ার) ওপরে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন। স্টার গ্রাহকরা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন।

এই সুবিধাটি দেশের অভ্যন্তরীণ বিমানপথ (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল) এবং ছয়টি আন্তর্জাতিক বিমানপথের (দোহা, গুয়াংজু, মাস্কাট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর এবং ব্যাংকক) জন্য প্রযোজ্য হবে।

স্টার গ্রাহকেরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের ২০টি সিটি সেলস অফিস থেকে এ অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ করুন ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে কল করে।

সেরা গ্রাহকদের পুরস্কৃত করার পাশাপাশি উদ্ভাবনী পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে তাদের আস্থা অর্জনে গ্রামীণফোনের সঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যৌথ প্রয়াস প্রতিষ্ঠানটির নিরলস প্রচেষ্টারই অংশ বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×