ঈদে ডোমেস্টিক ফ্লাইটে ১৫% ছাড় দিচ্ছে বিডিট্যুরিস্ট ডটকম

  যুগান্তর ডেস্ক ৩১ জুলাই ২০১৯, ১৬:০৭ | অনলাইন সংস্করণ

ঈদে ডোমেস্টিক ফ্লাইটে ১৫% ছাড় দিচ্ছে বিডিট্যুরিস্ট ডটকম
ঈদে ডোমেস্টিক ফ্লাইটে ১৫% ছাড় দিচ্ছে বিডিট্যুরিস্ট ডটকম

ঈদে নির্বিঘ্নে ঘরে ফিরতে ডোমেস্টিক সকল রুটে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে বিডিট্যুরিস্ট ডটকম। এছাড়া ঈদের ছুটিতে বিদেশগামী যাত্রীদের জন্য ইন্টারন্যাশনাল রুটে থাকছে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে বিডিট্যুরিস্ট ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, ঈদে সব কিছুর দাম বেড়ে যায়। বাস, ট্রেন, বিমানের টিকেট পাওয়া যায় না। সেখানে আমাদের গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে অভ্যন্তরীণ সকল রুটে ১৫ শতাংশ এবং আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছি। আমারা বিশ্বাস করি, এর ফলে আগামীতেও এসব গ্রাহক আমাদের সঙ্গেই থাকবেন। তবে টিকেট ফুরিয়ে যাওয়ার আগেই সংগ্রহ করতে হবে।

ঈদে ডোমেস্টিক ফ্লাইট বৃদ্ধি করে সকল এয়ারলাইন্স। ঈদুল আজহাতেও সরকারি-বেসরকারি এয়ারলাইন্স সব মিলে প্রায় দুইশতাধিক অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনা করবে। চাহিদার কথা বিবেচনা করে ঈদুল ফিতরে ঢাকা-সৈয়দপুর রুটে অতিরিক্ত ৭টি, ঢাকা-রাজশাহী রুটে অতিরিক্ত ৩টি ফ্লাইটসহ সবমিলিয়ে ঈদের সপ্তাহে অভ্যন্তরীণ রুটে ১১৯টি ফ্লাইট পরিচালনা করে বিমান বাংলাদেশ। এ সংখ্যা আগের বছর ছিল ৮০। এছাড়া অভ্যন্তরীণ রুটে নির্ধারিত ফ্লাইটের বাইরে আরও ৬৩টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স। ঈদুল আজহাতে এ সংখ্যা আরও বৃদ্ধি পাবে।

দেশে অভ্যন্তরীণ রুট হিসেবে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, বরিশাল, রাজশাহী ফ্লাইট পরিচালনা করা হয়। দেশের স্থানীয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস বাংলা এয়ারলাইন্স, রিজেন্ট এয়ার এবং নভো এয়ার অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করে।

বিডিট্যুরিস্ট ডটকমের প্রধান কার্যালয় মহাখালী ডিওএইচএস ও যমুনা ফিউচার পার্ক কার্যালয় থেকে টিকেট সংগ্রহ করা যাবে। এছাড়া অনলাইনে (bdtourist.com), ফেসবুক (facebook.com/bdtourists) এবং সরাসরি হটলাইনে (০১৫১১-১০০৮৮৮) ফোন করেও ছাড়কৃত মূল্যে টিকেট ক্রয় করা যাবে। টিকেটে ডিসকাউন্ট ছাড়াও দেশ-বিদেশের প্যাকেজ ট্যুরের অফারও দিচ্ছে প্রতিষ্ঠানটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×