রাজশাহীতে জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম সভা অনুষ্ঠিত

  যুগান্তর ডেস্ক    ৩১ জুলাই ২০১৯, ১৮:৪০ | অনলাইন সংস্করণ

রাজশাহীতে জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম সভা অনুষ্ঠিত
রাজশাহীতে জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম সভা অনুষ্ঠিত

দেশের একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বাংলাদেশ শিশু একাডেমি, রাজশাহীস্থ মিলনায়তনে জীবন বীমা কর্পোরেশন, রাজশাহী জোনাল অফিস কর্তৃক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), রাজশাহী জেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ড. শাহ আজম, প্রফেসর-মার্কেটিং বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও জনাব শিখা সরকার, প্রফেসর-বাংলা বিভাগ, রাজশাহী কলেজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ ইয়াফেস আলী, সহকারী জেনারেল ম্যানেজার, জীবন বীমা কর্পোরেশন, রাজশাহী।

মোহাম্মদ ইয়াফেস আলী তার বক্তব্যে বিগত বছরগুলোতে দেশের ও দেশের মানুষের কল্যাণে জীবন বীমার বিশেষ অবদান সম্পর্কে বিভিন্ন দিকসমূহ তুলে ধরেন। এছাড়াও সারাদেশের সকল জীবন বীমা কর্মীর অবদানের কথা উল্লেখ করেন। এবং তার নিজ কর্মস্থল অর্থাৎ জীবন বীমা কর্পোরেশনের রাজশাহী শাখার সকল কর্মকর্তাদের বিশেষ অবদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভবিষ্যতে আরও ভালোভাবে কাজ করার মধ্য দিয়ে জীবন বীমা কর্পোরেশন মূল উদ্দেশ্য সফল করার তিনি আহবান জানান। জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের লক্ষ্যে একটি চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×