আস্থা শপিং ভিলেজের যাত্রা শুরু

  যুগান্তর ডেস্ক    ০১ আগস্ট ২০১৯, ১৯:০১ | অনলাইন সংস্করণ

আস্থা শপিং ভিলেজের যাত্রা শুরু
আস্থা শপিং ভিলেজের যাত্রা শুরু

‘একটি নির্ভরযোগ্য বাজার’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে বুধবার থেকে যাত্রা শুরু করলো নতুন সুপারস্টোর চেইন আস্থা শপিং ভিলেজ।

রাজধানীর মহাখালীতে অবস্থিত এসকেএস টাওয়ারে আস্থার সর্বপ্রথম স্টোরে আয়োজিত একটি অনুষ্ঠানে আস্থার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান লেফটেন্যান্ট জেনারেল আবুল হোসেন (অবসরপ্রাপ্ত)। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আস্থা শপিং ভিলেজে থাকবে সব ধরণের নিত্যপণ্যের সমাহার। মুদি সামগ্রী থেকে শুরু করে সৌন্দর্যসম্ভার এবং গৃহস্থালি প্রয়োজনের পণ্যসহ ৫৪টির বেশি পণ্য শ্রেণীর সমারোহ থাকবে আস্থা সুপার ভিলেজে।

অন্যান্য সুপারস্টোর থেকে আস্থা যে দিকটি দিয়ে ব্যতিক্রম তা হলো আস্থা সুপার ভিলেজ সকল পণ্য সংগ্রহের ক্ষেত্রে নৈতিক উপায় অবলম্বন করে।

কৃষক, খামারী এবং সকল সরবরাহকারীদের কাছ থেকে আস্থা ন্যায্যমূল্যে পণ্য সংগ্রহ করে থাকে। এছাড়াও কর্মীদের বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদানে আস্থা শতভাগ নৈতিক পন্থা অবলম্বন করে থাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×